পঞ্চগড়ে ভিআইপি আবাসিক হোটেল থেকে ল্যাপটপ চুরি

০৯ ফেব্রুয়ারী ২০২৩

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে ভিআইপি হোটেল হিসেবে পরিচিত ধানসিঁড়ি ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে সিরাজুল ইসলামের এক রিজিওনাল ক্রেডিট ম্যানেজারে ল্যাপটপ, টাকা এবং ব্যাগসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়েছে। বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা এ বিষয়ে সহযোগিতা কোনো করেননি, বরং অসদাচরণ এবং হুমকি দিয়েছেন বলে দাবি করেছেন ভুক্তভোগী। পরে ঘটনাটি পঞ্চগড় সদর থানা পুলিশকে লিখিতভিাবে জানিয়েছেন তিনি। সিরাজুল ইসলাম ওয়ালটন প্লাজার দিনাজপুর এরিয়ায় কর্মরত আছেন।

জানা যায়, অফিসের কাজে গত ৪ ফেব্রুয়ারি পঞ্চগড়ে আসেন এবং ধানসিঁড়ি আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষ ভাড়া নেন সিরাজুল ইসলাম। ৬ ফেব্রুয়ারি অফিসের কাজ শেষে রাত ঘুমাতে যান সেই রুমে। সকালে ঘুম থেকে উঠে দেখেন- তার অফিসিয়াল ব্যাগ, ল্যাপটপ নেই এবং মানিব্যাগ পড়ে থাকলেও ভিতরে থাকা ৪৫ হাজার ৫০০ টাকা, অফিসিয়াল পরিচয়পত্র, ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্রও নেই।

অভিযোগ অস্বীকার করে ধানসিঁড়ি আবাসিক হোটেলের সত্ত্বাধিকারী সাথী আক্তার বলেন, হোটেলেল ভেতরের নিরাপত্তার কোন ঘাটতি নেই। উনার অসাবধানতার কারণে এটা হয়েছে বলে মনে করছি। জানালা দিয়েই হয়তো চুরি হয়েছে সেগুলো। একই রাতে পাশের বিল্ডিং থেকেও চুরির ঘটনা ঘটেছে বলে জানান তিনি। পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিঞা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

মো.সম্রাট হোসাইন/এমকে

 


মন্তব্য
জেলার খবর