ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

১২ ফেব্রুয়ারী ২০২৩

ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ (প্রতিনিধি):

ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিমের বিরুদ্ধে  মিথ্যা অভিযোগে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল  হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকালে উচাখিলা বাজারে ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে অংশ নেন উচাখিলা ইউনিয়নের হাজারো মানুষ।

মানববন্ধনে বক্তব্য দেন- ইউপি সদস্য আশরাফুল আলম, শহীদ মিয়া, মতিউর রহমান মতি, সংরক্ষিত মহিলা মেম্বার রোকসানা ইয়াসমিন, জাতীয় পার্টি নেতা মানিক তালুকদার, শরিফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান, উচাখিলা বাজারের ইজারাদার আনোয়ার হোসেন, ব্যবসায়ী হুমায়ুন আহমেদ, স্থানীয় সারোয়ার আলম সোহেল প্রমুখ।

বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিমের সুনাম ক্ষুন্ন করতে একটি কুচক্রিমহল ষড়যন্ত্র করে চলেছে। তারা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটিয়ে চলেছে। সেই সঙ্গে ভিত্তিহীন মামলা করেছে।  সত্যিকারের দোষীদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি  জানান বক্তারা।

উল্লেখ্য, গত শনিবার উচাখিলা ইউনিয়নের ইউপি সদস্য আবুল বাশার নিজের উপর হামলার অভিযোগ এনে চেয়ারম্যানের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

 

মো. হুমায়ুন কবীর/এমকে


মন্তব্য
জেলার খবর