পীরগঞ্জে দু’পক্ষের মারামারিতে আহত-১০, ৬ মোটরসাইকেল ভাঙচুর

১৭ ফেব্রুয়ারী ২০২৩

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকা নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে দু’পক্ষের মধ্যে মারামারিতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় ৬টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। এর মধ্যে একইট আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক দুই জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার বৈরচুনাই ইউনিয়নের আজলাবাদ মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, পীরগঞ্জ পৌর শহরের জনৈক সাদেকুলের সঙ্গে স্থানীয় বৈরচুনার জনৈক মিলনের টাকা লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বিকালে পীরগঞ্জ ও বোচাগঞ্জ থেকে ১৫ থেকে ২০ জন যুবককে কয়েকটি মোটরসাইকেলে নিয়ে বৈচুনায় আসেন সাদেকুল। এ সময় মিলনকে মারধর করে ফিরে যায় তারা। পরে সন্ধার দিকে আজলাবাদ বাজারের মোড় থেকে মিলনকে তুলে আনার চেষ্টা করলে তাদের বাধা দেয় স্থানীয় লোকজন। এ সময় স্থানীয়দের সঙ্গে সাদেকুলের লোকজনের মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে স্থানীয়দের তাড়া খেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় সাদেকুলের লোকজন। তখন তাদের ফেলে যাওয়া একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়, ৫ টি মোটরসাইকেল ভাঙচুড় করা হয়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বলেন, শুনেছি টাকা পয়সা নিয়ে গোলমাল। এ নিয়ে মারামারি হয়েছে।

পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে পুড়িয়ে দেওয়া এবং ভাঙচুড় করা মোটরসাইকেলগুলো জব্ধ করা হয়েছে। এখনও থানায় কেউ আসেনি, মামলা হয়নি।

 

লাতিফুর রহমান/এমকে

 


মন্তব্য
জেলার খবর