ডাইনীমুক্ত হলো চাটমোহর!

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:
২০ জুলাই ২০২৩

‘অবশেষে ডাইনী মুক্ত হলো চাটমোহর’- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগের পাবনার চাটমোহর উপজেলা শাখার সাবেক সভাপতি আব্দুল আলীম।

বুধবার (১৯ জুলাই ) নিজের আইডি থেকে দেওয়া তার এ স্ট্যাটাস নিয়ে আলোচনা-সমালোচনার চলছে। স্ট্যাটাসের প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা।

তার এ স্ট্যাটাস দেখে, স্ট্যাটাসের বিষয়টি জেনে অনেকেই প্রশ্ন তুলেছেন- ডাইনীটা কে, কী তার পরিচয়। অবশ্য ডাইনী হিসেবে কারো পরিচয় আব্দুল আলীম প্রকাশ করেননি।


এদিকে স্ট্যাটাসটির নিচে মন্তব্যে (‘কমেন্টে বক্সে) অনেক নেটিজেনই  গুরুত্বপূর্ণ পদে থাকা এক কর্মকর্তার কর্মকান্ডের সমালোচনা করছেন।

আব্দুল আলীমের দেওয়া সেই স্ট্যাটাসের লিংক:https://m.facebook.com/story.php?story_fbid=pfbid08G5rL55DZBBBkUVjGuaedDjTAv2pjjF8XY8PHeSDsJiKtEUfTgERzD8esLAwPi7Yl&id=100027346462300&mibextid=Nif5oz

স্ট্যাটাস দেওয়ার ১৬ ঘণ্টায় কমেন্টে করেছেন ৮৭ জন। এদের মধ্যে একজন ডিআইজিও আছেন। উল্লেখযোগ্য মন্তব্যের মধ্যে চাটমোহর দলিল লেখকদের নেতা মো. মোহাররম লিখেছেন-‘ওই বেয়াদব মহিলাকে চাকরি থেকে আজীবন বহিস্কার করা উচিত…’। আওয়ামী লীগ নেতা মাহবুব এলাহী প্রশ্ন রেখেছেন- ‘ তাকে আশ্রয়-প্রশয় দিতো কে বা কারা… অবসরপ্রাপ্ত চাকুরে ইউসুফ মন্ডল বলেছেন,‘ একজন মহিলা এতো বড় ঘুসখোর সত্যিই বাংলাদেশে বিরল।

 

বিডি/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর