প্রলোভনে কাজ না হওয়ায় ধর্ষণ

নীলফামারী প্রতিনিধি
২০ জুলাই ২০২৩

নীলফামরীর ডোমার উপজেলায় প্রলোভন দেখিয়ে কাজ না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ধর্ষণ করেছে। দিলীপ চন্দ্র রায় (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ এনে ঘটনার বিচার চেয়ে থানায় মামলা করেছেন ভুক্তভোগীর ভাই।

এদিকে মামলার পরে বৃহষ্পতিবার (২০ জুলাই) অভিযুক্ত দিলীপ চন্দ্র রায়কে  তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তার আগে একই দিন মামলাটি হয়। দিলীপ উপজেলার উত্তর মটুকপুর সরকার পাড়ার মৃত চিত্তরঞ্জন রায়ের ছেলে।

থানা সূত্রে জানা যায়, স্বামী পরিত্যক্ত ওই নারী (৪৮) দীর্ঘদিন ধরে বাবার বাড়িতে বসবাস করছেন। বাবার বাড়িতে আসার পরে দিলীপ প্রায় প্রতিদিন তাকে নানা  প্রলোভন দেখাতো। কিন্তু তার কথায় কর্নপাত করেননি তিনি।

গত ১৫ জুলাই (শনিবার) সকালে ফসলের মাঠ থেকে একা বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় দিলীপ চন্দ্র তার নিজের বাড়ির পাশে খড়ের পালার আড়ালে নিয়ে নিপীড়ন চালায়। এতে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি প্রকাশ পায়। পরে স্বজনরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, ভুক্তভোগীর ভাই মামলা করলে অভিযুক্ত দিলীপ চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়। বৃহষ্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

বিডি/রাশেদুল ইসলাম/সি/এমকে


মন্তব্য
জেলার খবর