ডিএনসি কর্মকর্তার হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালালো মাদক কারবারি

নীলফামারী প্রতিনিধি
২১ জুলাই ২০২৩

নীলফামারীর কিশোরগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) এক কর্মকর্তার হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়েছে  সাইদুল ইসলাম (৪০) নামে এক মাদক কারবারি। এ সময় তার সহযোগিদের হামলায় আহত হয়েছে অধিদপ্তরের এক এএসআইসহ তিনজন। এ ঘটনায় আলীপ নুর নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার নিতাই ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় ঘটনা ঘটে।

সাইদুল ইসলাম ও আলীপ নুরের বাড়ি ডাঙ্গাপাড়া গ্রামে। আহতরা হচ্ছেন- নীলফামারীর ডিএনসি' সহকারি উপপরিদর্শক আতিকুর রহমান, সিপাহি মো. মনিরুজ্জামান মো. আসাদুজ্জামান। তারা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী ডিএনসি' একটি টিম সাইদুল ইসলামকে আটক করে ও হাতে হাতকড়া পড়ায়। খবর পেয়ে সাইদুলের দলবল  ডিএনসি’র টিমের ওপর হামলা চালায়। সময় ডিএনসি কর্মকর্তা আতিকুল ইসলামের হাতে কামড় দিয়ে পালিয়ে যায় সাইদুল ইসলাম। খবর পেয়ে কিশোরগঞ্জ থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, মাদক কারবারি সাইদুলকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, নীলফামারীর মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম রাতেই বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় মামলা করেছেন। পলাতক আসামি হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরও জানান, মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম হত্যা মামলাসহ বেশ কয়েকটি মামলার আসামি। তার নামে গ্রেপ্তারি পরোয়ানাও রয়েছে। ঘটনার পর আমরা একজনকে থানায় নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

বিডি/রাশেদুল ইসলাম/সি/এমকে


মন্তব্য
জেলার খবর