নির্বাচন তত্ত্বাবধায় সরকারের অধীনেই হতে হবে: জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল

নীলফামারী প্রতিনিধি
২৩ জুলাই ২০২৩

নির্দলীয়-নিরপেক্ষ সরকার ছাড়া এ দেশের জনগন আর কোনো নির্বাচন মানবে না। তাই আগামী জাতীয় নির্বাচন তত্ত্বাবধায় সরকারের অধীনেই হতে হবে। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই স্বৈরতান্ত্রিক এ সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।

নীলফামারী জেলা জামায়াতের দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম। রোববার এ সমাবেশে জামায়াতের জেলা আমীর মো. আব্দুর রশীদ সভাপতিত্ব করেন।মাওলানা হালিম আরো বলেন, বর্তমান সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ভেঙে ফেলেছে। দেশকে একটি স্বৈরতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করেছে। তিনি জানান, একটি সুষ্ঠু অবাধ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনতে হবে। জামায়াতের এ নেতার তার বক্তব্যে কারাগারে আটক আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানসহ দলের শীর্ষ নেতাকর্মী এবং আলেম-ওলামাদের মুক্তির দাবি করেন।

জামায়াতের নীলফামারী জেলা সেক্রেটারি মাওলানা আন্তাজুল ইসলামের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন- অঞ্চল টীম সদস্য মাওলানা আব্দুল খালেক, রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারী ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য মাওলানা ওবায়দুল্লাহ সালাফি, জেলা নায়েবে আমীর . খায়রুল আনাম অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার, জলঢাকা উপজেলা আমীর মোখলেছুর রহমান, ছাত্রশিবিরের জেলা সভাপতি সাব্বির হোসেন প্রমুখ। সমাবেশে জেলা কর্মপরিষদ, জলঢাকা উপজেলা কর্মপরিষদ (পুরুষ মহিলা) সদস্য এবং বিভিন্ন ইউনিয়নের দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

বিডি/রাশেদুল ইসলাম/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর