সত্যি কি এক হচ্ছেন শাকিব-অপু? নাকি গ্রিন কার্ড পেতে এত কসরত!

নিজস্ব প্রতিবেদক
২৫ জুলাই ২০২৩

‘আবারও এক হচ্ছেন শাকিব-অপু।’ এই গুঞ্জনকে সত্যি করতে যেন উঠে পড়ে লেগেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এসব কারণেই নতুন করে আলোচনায় এসেছে- বিচ্ছেদ হয়নি শাকিব-অপুর!

 

জানা গেছে, এমন কথা রটানোর পেছনে বড় একটি কারণ রয়েছে। আর তা হলো অপু ও তাদের একমাত্র সন্তান জয়ের গ্রিন কার্ড পাওয়া। আমেরিকার অভিবাসন আইন অনুযায়ী-স্বামীর গ্রিন কার্ড থাকলে স্ত্রীর তা পেতে সহজ হয়। এক্ষেত্রে সন্তানের কথা ভেবে শাকিব অপুকে সহযোগিতা করতেই পারেন।

 

একাধিক ঘনিষ্ঠ সূত্রও বলছে, ‘শাকিব ও অপু দুজন আব্রামের মা-বাবা। দুজনই চান সন্তানের সুন্দর ভবিষ্যৎ। সে কারণে অপু ও জয়ের গ্রিন কার্ডের জন্য শাকিব সহযোগিতা করছেন।’

 

তাই নানা কৌশলে তাদের বিচ্ছেদ না হওয়ার বিষয়টি সামনে আনা হচ্ছে। তবে অনেক জল ঘোলা শেষে ২০১৮ সালের ১২ মার্চ ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী অফিস এই দম্পতির বিবাহ বিচ্ছেদ কার্যকর করে।

 

আর এ বিষয় নিয়ে সে সময় কথাও বলেন ডিএনসিসি অঞ্চল ৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন। তার কথায়, ‘শাকিব খান ও অপু বিশ্বাসের মামলাটি খারিজ হয়েছে। আমাদের তৃতীয় ও শেষ তারিখ ছিল। এর আগে দুইবারে তাদের তলব করা হয়, প্রথমবার অপু বিশ্বাস এসেছিলেন কিন্তু দ্বিতীয় তারিখে কেউ আসেননি। আজ এখন পর্যন্ত শাকিব-অপুর পক্ষে কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেননি। ফলে পারিবারিক আইন অধ্যাদেশ অনুযায়ী, তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হচ্ছে।’

 

ভালোবেসে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন তারা। ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব খান।


মন্তব্য
জেলার খবর