বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণকেন্দ্রিক শিশুতোষ সিনেমা মাইক'র প্রিমিয়াম শো উদ্বোধন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
১১ অগাস্ট ২০২৩


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে উপজীব্য করে সরকারি অনুদানে নির্মিত শিশুতোষ সিনেমা 'মাইক' এর প্রিমিয়াম শো’ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১১ আগষ্ট) বিকাল ৪ টায় শহরের চাঁচকৈড় আনন্দ সিনেপ্লেক্সে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও  জেলা আ.লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস।

জানাগেছে, পুর্নদৈর্ঘ্যের এ সিনেমা একযোগে ১১ আগষ্ট মুক্তি পায় সারাদেশে।লেখক,সংগঠক ও কলামিষ্ট এফ এম শাহীন ছবিটির প্রযোজক ও পরিচালক। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস আহম্মেদ ও তানভীর সুইটি।

এদিকে গুরুদাসপুরে  উদ্বোধনের পর সিনেপ্লেক্সে বসে সিনেমাটি উপভোগ স্থানীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায়,গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহা.মনোয়ারুজ্জামান,  উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ,জেলা আ.লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এমপিপুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন,উপজেলা আ.লীগের সহসভাপতি প্রভাষক মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মিল্টন উদ্দিন,পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম,ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুভাষিস কবির,আলমগীর শেখ প্রমুখ।


সিনেমা নিয়ে এক প্রতিক্রিয়ায় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ নির্ভর এ চলচ্চিত্র নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে সাহায্য করবে। সিনেমাটি অসাধারণ,এমন সিনেমা আরও হওয়া প্রয়োজন।


বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর