উপার্জনের অবলম্বন ভ্যান হারিয়ে দিশেহারা মুক্তার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
১২ অগাস্ট ২০২৩

উপার্জনের একমাত্র অবলম্বন ভ্যান হারিয়ে দিশেহারা  হয়ে পড়েছে  নাটোরের গুরুদাসপুরে মুক্তার হোসেন। শুক্রবার (১১ আগষ্ট) রাতের কোন এক সময় তার ব্যাটারী চালিত অটোভ্যানটি চুরি হয়েছে।

 মুক্তার হোসেন (৪০) গুরুদাসপুর শহরের খামারনাচকৈড় খোয়ারপাড়া মহল্লার মৃত এবাদ আলীর ছেলে। সংসারের খরচ যোগাতে ঋণ নিয়ে ভ্যানটি কিনেছিলেন তিনি।

মুক্তার হোসেন তার প্রতিবেশীরা জানান, ভ্যান চালিয়ে যে আয় হতো তা দিয়ে কোনো মতো চলতো তার সদস্যের সংসার। বিয়ে দিলেও টাকার অভাবে এখনো বড় মেয়েকে তার স্বামীর ঘরে পাঠাতে পারেননি মুক্তার। মেঝ মেয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর শিক্ষার্থী। আর দেড় বছরের একটি শিশু সন্তান রয়েছে।

মুক্তারের স্ত্রী শাহানা বেগমবলেন, গত বছরও তাদের বাড়ি থেকে একটি ভ্যান চুরি হয়। ব্র্যাক থেকে লোন নিয়ে আবার ঘুরে দাড়ানোর চেষ্টা করে তার স্বামী। এখনো শোধ হয়নি ঋণের পুরো টাকা, কিস্তি বাকি আছে। এখন কিভাবে চলবে তাদের সংসার এ নিয়ে চোখে শর্সে ফুল দেখছেন এ পরিবার।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শেখ সবুজ বলেন, মাদকসেবীদের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এলাকায় চুরির ঘটনা বেড়ে চলেছে। নিঃস্ব হচ্ছে মুক্তারের মত অনেক পরিবার।

 

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর