রাণীনগরে নিজের স্ত্রীর অশ্লীল ছবি-ভিডিও নেটে ছেড়ে দিল স্বামী

আবু ইউসুফ, নওগাঁ
১৪ অগাস্ট ২০২৩

নওগাঁর রাণীনগরে যৌতুকের টাকা না পেয়ে নিজের স্ত্রীর অশ্লীল ছবি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে রতন সরকার (২৪) নামের এক ব্যক্তি। এদিকে এ ঘটনার বিচার চেয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রী মামলা করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

রতন বগুড়ার সান্তাহার এলাকার বড় আখিরা গ্রামের মৃত নরেন সরকারের ছেলে। সোমবার (১৪ আগস্ট) দুপুরে  তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

ভুক্তভোগীর বাবা বলেন, গত ৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাকে রতনের সঙ্গে তার মেয়েকে বিয়ে দেন। বিয়ের সময়েই প্রায় তিন লক্ষ টাকা নগদ দেন এবং মেয়েকে প্রায় দেড় লক্ষ টাকার এবং জামাতাকে প্রায় ৫০ হাজার টাকার স্বর্ণালঙ্কার দেন। বিয়ে পরবর্তী বিভিন্ন সময় প্রায় সাড়ে ছয় লাখ টাকা ধার দিয়েছেন রতনকে।

এরপরেও রতন তার স্ত্রীর কাছে মোটা টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মেয়েকে নির্যাতন শুরু করে। এমন পরিস্থিতিতে গত ৫মাস আগে মেয়েকে নিজের বাড়িতে নিয়ে আসা হয়।

এদিকে মেয়ে বাড়িতে আসার পর ফেসবুক ম্যাসেঞ্জারে মেয়ে-জামাই ভিডিও কলে কথা বলতো। এ সময় স্ত্রীর কিছু অশ্লীল চিত্র কৌশলে ধারণ করে রতন। এরপর আবারও যৌতুকের টাকা চায় ও টাকা না পেলে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। টাকা না দেয়ায় গত ২৬ জুলাই  সেই অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, রতনের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গত ১ আগষ্ট মামলা করেছেন তার স্ত্রী। মামলার পর র‌্যাবের সহযোগিতায় রোববার রতনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর