গুরুদাসপুরে এমপি প্রার্থী ঘোষণা দিলেন জাপা নেতা কাশেম সরকার

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি
১৮ অগাস্ট ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর- আসনে (গুরুদাসপুর-বড়াইগ্রাম) সংসদ সদস্য (এমপি) পদে নিজের প্রার্থীতা ঘোষণা দিলেন সাবেক এমপি ও জাতীয় পার্টি (জাপা) কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম সরকার। কাশেম সরকার আসনের মহাজোটের প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী। জাপার দলীয় মনোনয় পেয়ে  এর আগে তিনি ২বার এমপি নির্বাচিত হয়েছিলেন।

শুক্রবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে টার দিকে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ নিজ বাসভবনে  আনুষ্ঠানিকভাবে এ প্রার্থীতা ঘোষনা দেন। এ সময় দুই উপজেলায় জাপার অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলহাজ আবুল কাশেম সরকার জানান, তিনি অভিমানে বেশ কিছুদিন জাতীয় পার্টির দলীয় কর্মকান্ড থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন। সম্প্রতি জাতীয় পার্টির প্রধান উপদেষ্টা বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ তার পুত্র সংসদ সদস্য সাদ এরশাদ ব্যক্তিগতভাবে তাকে ডেকে নেন। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর- আসন থেকে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিতে তাকে নির্দেশ দেন।

আবুল কাশেম সরকার আরো জানান, মহাজোটের প্রার্থীতার ব্যাপারে তিনি আশাবাদী। মনোনয়ন পেলেই কেবল তিনি নির্বাচন করবেন। জয়ী হয়ে তিনি তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান। আর মনোনয়ন না পেলে আসনে মহাজোটের প্রার্থীর প্রতি তার সমর্থন থাকবে বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন- নাটোর জেলা জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক(ভারপ্রাপ্ত) খালেদ হাসান অনিক,সদস্য সচীব রোকন ইসলাম খান,সদস্য আমিন মোল্লা,গুরুদাসপুর উপজেলা আহবায়ক রাশিদুল ইসলাম,পৌর আহবায়ক আরব আলী জয়,বড়াইগ্রাম উপজেলা আহবায়ক ইয়াছিন আলী,যুগ্ম আহবায়ক ইশরাফিল হোসেন প্রমুখ

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

০১৭১৯-৭৯৩০০৩

গুরুদাসপুর-নাটোর।

 


মন্তব্য
জেলার খবর