নিখোঁজের চার দিন পর চালকের হদিস, লাশ ভাসছিল খালে

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
১৮ অগাস্ট ২০২৩

null

নওগাঁর পোরশা উপজেলার গুন্দইল এলাকার একটি খাল থেকে গোলাম রাব্বানী (৩৫) নামে এক ইজিবাইক চালকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ আগস্ট) বিকালে লাশটি উদ্ধার করা হয়।  চার দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

গোলাম রাব্বানী মান্দা উপজেলার উত্তর শ্রীরামপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। গোলাম রাব্বানীর স্বজন মান্দা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ৯টার দিকে ইজিবাইক নিয়ে গোলাম রাব্বানী বাড়ি থেকে বের হন। এরপর ১০টা ২০ মিনিটের সময় একই গ্রামের বাসিন্দা নাহিদ হোসেন তুহিনকে নিয়ে তিন মহাদেবপুরের দিকে যাচ্ছেন। তাদের নিয়ে যাওয়ার বিষয়টি বুধবার জানা যায় স্থানীয় জিগাতলা বাজারে থাকা সিসি ক্যামেরার ফুটেজে।

এদিকে সোমবার সন্ধ্যা থেকে গোলাম রাব্বানীর ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার হদিস পায়নি পরিবার। পরের দিন থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেন রাব্বানীর বাবা আক্কাস আলী।

ওদিকে ভিডিও ফুটেজ দেখার পর রাব্বানীকে অপহরণের অভিযোগে নাহিদ তুহিনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা করেন আক্কাস আলী। মামলার পর থেকে অভিযুক্ত তুহিন নাহিদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

ওদিকে লাশ পাওয়ার পর গোলাম রাব্বানীর স্বজনদের খবর দেয় পুলিশ। তারা গিয়ে রাব্বানীর লাশ শনাক্ত করেন।  মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, গোলাম রাব্বানীর দুটি হাত পিঠের পেছন দিকে বাধা অবস্থায় পাওয়া যায়। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে নিখোঁজের দিনেই গোলাম রাব্বানীকে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনায় প্রধান সন্দেহভাজন নাহিদ তুহিন নামের দুই যুবক পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর