ডেঙ্গু কাড়লো কলেজশিক্ষকের চার বয়সী সন্তানের প্রাণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
১৯ অগাস্ট ২০২৩


আগে থেকেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিল চার বয়সী শিশু মুন্তাসির সাফি। ছেলেকে আরোগ্য করে তুলতে কলেজশিক্ষক বাবা জমিন উদ্দিন ছুটেছেন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে। গেছেন ভারতের চিন্নাইয়েও। সেখান থেকে আশা জাগানিয়া ডাক্তারি রিপোর্ট নিয়ে ফেরেন, এরপর দেশেই চলছিল চিকিৎসা। এর মধ্যে নতুন করে প্রাণঘাতি ডেঙ্গুতে আক্রান্ত হয় সাফি। প্লেটলেট ও ডাবলু বি সি কমে যাওয়ায় মেডিসিনেও অবস্থার উন্নতি হয়নি। তাই ধুপ করে নিভে গেল তার জীবন প্রদীপ।

শুক্রবার (১৮ আগস্ট) ভোর সাড়ে ৬ টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সাফির মৃত্যু হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। 

জমিন উদ্দিন  পাবনার চাটমোহরের চাটমোহর সরকারি কলেজ'র সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক। ক্যাডেটে ভর্তি ভিত্তিক রাইজিং কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালকও তিনি। জমিন উদ্দিনের এক ছেলে আর এক মেয়ের মধ্যে সাফি ছোট। তার ছেলের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন নেটিজেনরা। 

নেটিজেনদের বাইরে উল্লেখযোগ্যদের মধ্যে জমিন উদ্দিনের ছেলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পাবনা জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, চাটমোহর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজাহার আলী, সাবেক চেয়ারম্যান রবিউল করিম তারেক, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, চাটমোহর কলেজের ভারপ্রাপ্ত  অধ্যক্ষ মো, আ. মজিদ প্রমুখ।

এদিকে জমিন  উদ্দিনের গ্রামের বাড়ি পার্শ্বডাঙ্গা ইউনিয়নের সজনাই গ্রামের ঈদগাহ মাঠে বাদ আসর সাফির নামাজে জানাজা হয়। এ নামাজে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও জনপ্রতিনিধিসহ প্রচুর মুসল্লির সমাগম হয়।


বিডি/সি/এমকে 


মন্তব্য
জেলার খবর