ফরিদপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি
২২ অগাস্ট ২০২৩

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মিনু বেগম হত্যা মামলায় তার স্বামী  উজ্জ্বল শেখকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি  নিশ্চিত করেন।

এর আগে সোমবার (২১ আগস্ট) রাতে উজ্জ্বল শেখকে ফরিদপুর সদর উপজেলার রাজবাড়ি রাস্তার মোড় থেকে গ্রেফতার করা হয়। তিনি বালিয়াকান্দি উপজেলার তেতুলিয়া গ্রামের মো. কুদ্দুস শেখের ছেলে।

নিখোঁজের ১৫ দিন পর গত ১৯ আগস্ট  উজ্জ্বলের বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে মিনু বেগমের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মিনু বেগমের মা সোনা বানু সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা করেন।

কোম্পানি অধিনায়ক কে এম শাইখ আকতার জানান, গোপনে দ্বিতীয় বিয়ে পারিবারিক কলহের কারণে আগস্ট রাতে মিনুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।  এরপর লাশ গুম করতে সেফটি ট্যাংকে ফেলে দেওয়া হয়। হত্যাকান্ডকে আড়াল করতে স্ত্রী নিখোঁজের ঘটনা প্রচার করে উজ্জ্বল তার পরিবারের লোকজন।

এদিকে গত ১৯ আগস্ট  ‍উজ্জ্বলের বাড়ি থেকে পচা দুর্গন্ধ বের হলে পুলিশকে সংবাদ দেন এলাকাবাসী। পরে গন্ধের উৎস খুঁজতে সেপটিক ট্যাংকে পৌঁছালে সেখানে মিনু বেগমের অর্ধগলিত লাশ পাওয়া যায়। 

ওদিকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের উজ্জ্বল তার স্ত্রীকে হত্যা ও লাশ সেপটিক ট্যাংকে ফেলে রাখার কথা স্বীকার করেছে। মিনু বেগমের শাশুড়ি জহুরা বেগমও পুলিশ হেফাজতে হত্যা গুমের ঘটনা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।

 

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর