সড়কে পড়ে থাকা মাথায় আঘাতপ্রাপ্ত স্কুলশিক্ষকের মৃত্যু

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
২৫ অগাস্ট ২০২৩

সড়কে পড়ে থাকা মাথায় আঘাতপ্রাপ্ত নওগাঁর ধামইরহাট উপজেলার পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক মোকাররম হোসেন (৪৭) ঘটনার তিনদিনের মাথায় মারা গেছেন।

শুক্রবার (২৫ আগস্ট) পূর্বরাত টার দিকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

মোকাররম হোসেন উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত আজিমদ্দিনের ছোট ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ধামইরহাট বাজার থেকে নিজের মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন। পথে খুলুপাড়া নামক এলাকায় মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় এক দোকানদার। ধারণা করা হচ্ছে- কোনো একটি গাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে সড়কের ওপর ছিটক পড়ে মাথায় আঘাত পান তিনি। কোন গাড়ির সাথে ধাক্কা খেয়েছেন তা কেউ বলতে পারছেন না।

এদিকে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অবস্থায় বমি করতে থাকলে তাকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে জয়পুরহাট জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয়। সেখানে তার মাথার সিটি স্কান রিপোর্টে দেখা যায়- মাথায় রক্তক্ষরণ হয়েছে। কিন্তু বমি বন্ধ না হওয়ায় তাকে আরও উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন দায়িত্বরত চিকিৎসক। পরে

পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল চন্দ্র মন্ডল বলেন, স্কুলের শিক্ষক মোকাররম হোসেন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর