ভোর রাতে ঘরে ঢুকে হাত ও মুখ বেঁধে গৃহবধূক ধর্ষণ

সাতক্ষীরা প্রতিনিধি
২৬ অগাস্ট ২০২৩

null

সাতক্ষীরার পাটকেলঘাটায় হাত ও মুখ বেঁধে এক গৃহবধু (২২) ধর্ষণ করা হয়েছে। ভুক্তভোগীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৬ আগস্ট)  ভোররাতে পাটকেলঘাটা বাজারের পাশে একটি বাড়িতে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী গৃহবধু জানান, আরিফুল ইসলাম নামের এক লোক প্রায় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল । কিন্তু সাড়া না দেওয়ায় ভোর রাতে বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে। তার স্বামী ট্রাকচালক। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।

ভুক্তভোগীর শ্বাশুড়ি জানায়, তার ছেলে শুক্রবার সন্ধ্যার পরে পণ্যবাহী ট্রাক নিয়ে চট্রগ্রামে চলে যায়। রাতে বৌমা নাতি পাশের ঘরে ঘুমিয়ে ছিল। ভোররাতে  আরিফুল বৌমার  ঘরে ঢুকে হাত মুখ বেঁধে ধর্ষণ করে। নাতির চিৎকারে তিনি তার স্বামীর  ছুটে  গেলে  কৌশলে পালিয়ে যায়  আরিফুল। পরে বৌমাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মাহফুজুর রহমান বলেন,  ধারণা হচ্ছে- গৃহবধু ধর্ষণের শিকার হয়েছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে।

পাটকেলঘাটা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহমুদ হোসেন জানান, ঘটনাটি তিনি শুনেছেন। বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি/কিশোর কুমার/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর