সড়ক দুর্ঘটনায় চাটমোহরের স্কুলশিক্ষকের বিশ্ববিদ্যালয় পড়ুয়া সন্তান নিহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
০৭ সেপ্টেম্বর ২০২৩

সড়ক দুর্ঘটনায় নিজের বিশ্ববিদ্যালয় পড়ুয়া সন্তানকে হারালেন পাবনার চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ বাবু শম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মজনুর রহমান।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) প্রধান গেটের সামনে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মারা যাওয়া তার সন্তানের নাম রুবায়েত হাসান রুম্মান (২২), তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

এ দুর্ঘটনায় রুম্মানের বন্ধু একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিফাত আল সিফাত শান্ত (২২) মারা গেছেন, তার বন্ধুর বাড়ি পাবনার সুজানগর উপজেলার জুনা রামচন্দ্রপুর গ্রামে।

জানা গেছে, ছুটিতে বাড়ি এসেছিলেন এ দুই বন্ধু। বাড়ি থেকে ঈশ্বরদীর রূপপুর পাকশিতে বেড়াতে যাচ্ছিলেন তারা। পথে বিএডিসির প্রধান গেটের সামনে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে রাব্বি পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়। তাদের অটোরিকশায় থাকা আঁখি (১৮) নামের আরেক যাত্রী গুরুত্বর আহত হয়। দুর্ঘটনা পর বাস সিএনজি নিজেদের হেফাজতে নেয় হাইওয়ে পুলিশ।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর