চোর শনাক্তের ‘পড়া রুটি’ খেয়ে ব্যবসায়ী অসুস্থ, গ্রেফতার-১

মাদারীপুর সংবাদদাতা
১১ সেপ্টেম্বর ২০২৩

মাদারীপুরের কালকিনি উপজেলার রামচন্দ্রপুর গ্রামে চোর শনাক্তের জন্য ‘পড়া রুটি’ খেয়ে জাহিদুল ইসলাম (৩৩) নামের স্থানীয় এক ব্যবসায়ী অসুস্থ হয়ে পড়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ ইসরাফিল শেখ  নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার আগে ঘটনাটির বিচার চেয়ে স্থানীয় ৫ জনের নামে থানায় মামলা করেছেন ভুক্তভোগীর ভাই মোহাম্মদ সাইফুল বেপারী।

আসামিরা হচ্ছেন- রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা দুলাল শিকদার (৩৮), মামুন শিকদার (৩৫), শাহাদত শিকদার (৩৮), রহমান সিকদার (২১), লিমন শিকদার (৩৩) ও গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মোহাম্মদ ইসরাফিল শেখ (৩৬)। ভুক্তভোগী জাহিদুল ইসলাম রামচন্দ্রপুর গ্রামের দলিল উদ্দিন বেপারীর ছেলে।

জানা গেছে, পাহাড়ের বাড়ির পাশে অভিযুক্ত দুলাল শিকদার, মামুন শিকদারের পাশাপাশি জাহিদুল ইসলাম মুদিখানা দোকান আছে। সম্প্রতি অভিযুক্তদের দোকানে চুরির চেষ্টা চালানো হয়। কিনতু এলাকাবাসী টের পাওয়ায় মালামাল ফেলে রেখেই পালিয়ে যায় চোর। এ ঘটনায় ভুক্তভোগীকে সন্দেহ করে অভিযুক্তরা। কারণ তিনি রাতে তার দোকানেই ঘুমাতেন।

এদিকে চোর শনাক্তে রোববার (১০সেপ্টেম্বর) সকালে স্থানীয় বাস গাড়ি ইফতেদায়ী মাদ্রাসার জামে মসজিদের সামনে জাহিদুলসহ স্থানীয়দেরপড়া রুটি’ খাওয়ানো হয়। এ রুটি খাওয়ার পর জাহিদুল অসুস্থ হয়ে পড়লে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর