মাছসহ জাল ও টর্চলাইট পড়েছিল স্লুইস গেটে, নিখোঁজ জেলে

পঞ্চগড় প্রতিনিধি
২৪ সেপ্টেম্বর ২০২৩

পঞ্চগড়ে বুড়ি তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে আবু কালাম (৪৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তবে স্থানীয় ও স্বজনরা স্লুইস গেট এলাকায় তার জাল ও টর্চলাইট খুঁজে পেয়েছেন। রোববার গভীররাতে দেবীগঞ্জ উপজেলার শেখ বাঁধা ফুলবাড়ি স্লুইস গেট এলাকায় ঘটনাটি ঘটে।

এদিকে সকাল থেকেই তার সন্ধানের প্রচেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিস ডুবুরি দলের । কিন্তু এখনো খোঁজ পাওয়া যায়নি তার। আবু কালাম শেখবাঁধা এলাকায় তার শশুর বাড়িতে থাকতেন। তিনি ভাউলাগঞ্জ এলাকার তেলিপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে।

চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আবুল কালাম প্রতিদিনের মতো রোববার রাতে নদীতে মাছ ধরতে যায়। তার ছেলে রাত তিনটার দিকে তার বাবার ফোনে কল দেয়। এ সময় ফোনটি বন্ধ পেলে তাকে খুঁজতে বের হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে ফোন দেয় তারা। সকাল টার দিকে উদ্ধারে পানিতে নামে ছয় জনের ডুবুরি দল দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা।

দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রাজিব ভুঁইয়া জানান, নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে রংপুর থেকে ছয় সদস্যের একটি টিম দেবীগঞ্জের একটি টিম উদ্ধার অভিযান পরিচালনা করছে। আবহাওয়া বিরুপ থাকায় আর পানির স্রোত বেশি হওয়ায় কাজ করা যাচ্ছে না। তারপরও চেষ্টা করছি।

 

 

বিডি/সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর