ফরিদপুরে ধর্ষণের পর নারীকে হত্যা, ২ আসামির মৃত্যুদণ্ড

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি
২৫ সেপ্টেম্বর ২০২৩

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর হত্যা মামলায় দুই আসামিকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিদের এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে ফরিদপুর নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হচ্ছে- ফরিদপুর সদরের মামুদপুর এলাকার আরজু মল্লিক (৩১)  একই এলাকার সবুজ মিয়া (৩৬)। রায় ঘোষণার সময় আরজু মল্লিক আদালতে উপস্থিত ছিল। আরেক আসামি পলাতক।

মামলা সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ ডিসেম্বর ফরিদপুর সদর উপজেলার মামুদপুর গ্রামের কলার এক বাগান থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।   ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল গফ্ফার অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে থানায় একটি মামলা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন তদন্ত শেষে আরজু সবুজকে আসামি দেখিয়ে ২০১৮ সালের ১৯ নভেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন।

ফরিদপুরের নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের কৌশলী (পিপি) স্বপন পাল জানান, মামলাটির তদন্তের সময় দুই আসামিকেই গ্রেপ্তার করে পুলিশ। তবে সবুজ মিয়া জামিনে গিয়ে পলাতক হয়।

 

বিডি/নাজমুল হাসান নিরব/সি/এমকে


মন্তব্য
জেলার খবর