সংবাদ প্রকাশের পর রাস্তা সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান

নীলফামারী প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২৩

ঢাকা থেকে প্রকাশিত নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ২৪অনলাইন-এ সংবাদ প্রকাশের ২৪ ঘন্টা পার না হতেই ভাঙা রাস্তা সংস্কার করলেন নীলফামারীর ডোমার উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তার ব্যক্তিগত উদ্যোগে সংস্কার করার পর ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে বৃষ্টির পানির তোড়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার বাইপাস দিয়ে মহাসড়কে উঠার সড়কটির মাঝখানে ভেঙে দুই ভাগ হয়ে গিয়েছিল প্রায় ৭দিন আগে। এতে ভাঙা অংশে যানবাহন চলাচল বন্ধ ছিল।

এ নিয়ে  বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ২৪অনলাইন- এ 'সড়ক ভেঙে দুই ভাগ, ভোগান্তি এলাকাবাসীর' শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপরই এলাকাবাসীকে নিয়ে সড়কটি সংস্কারের উদ্যোগ নেন চেয়ারম্যান মাসুম আহমেদ।

বাংলাদেশ ২৪ অনলাইনে প্রকাশিত খবরটি পড়তে লিঙ্কে ক্লিক করুন-https://www.bangladesh24online.com/details-news/17652


জানা গেছে, সড়কের ওই অংশ দ্বিখন্ডিত হওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক করতে ও এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে সংশ্লিষ্ট দপ্তরে ভাঙা অংশ দ্রুত সংস্কারের আবেদনও  করেন ইউপি চেয়ারম্যান। কিন্তু কর্তৃপক্ষ সংস্কারে ব্যাপারে তেমন কোনো আগ্রহ না দেখানো ভাঙা অংশটি ওভাবেই পড়েছিল।

ডোমার সদর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ জানান, রাস্তা সংস্কারের ব্যাপারটি উপজেলা পরিষদে জানানোর পরেও তারা কোনো ধরনের পদক্ষেপ গ্রহন করেনি। এলাকাবাসীর দুর্ভোগের কথা ভেবে ব্যক্তিগত এবং ইউনিয়ন পরিষদের অর্থায়নে দ্রুত রাস্তা সংস্কার করা হয়েছে।

এদিকে রাস্তার ভাঙা অংশ সংস্কার  করায় এলাকায় প্রশংসা কুড়াচ্ছেন চেয়ারম্যান মাসুম।

 

বিডি/রাশেদুল ইসলাম/সি/এমকে


মন্তব্য
জেলার খবর