আ.লীগের দলীয় মনোনয়ন চেয়ে বনপাড়ার মেয়র জাকিরের প্রার্থীতা ঘোষণা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
০৫ অক্টোবর ২০২৩

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে নিজের প্রার্থীতা ঘোষণা দিয়েছেন নাটোরের বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন। বৃহস্পতিবার ( অক্টোবর) গুরুদাসপুরের চাঁচকৈড় বাজারস্থ একটি চায়নিজ রেস্তোরায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন।

জাকির হোসেন বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি, নাটোর জেলা .লীগের সদস্য। স্থানীয় একটি বেসরকারি কলেজের সহকারি অধ্যাপক জাকির হোসেন ছাত্র জীবনে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এমপি প্রার্থী জাকির হোসেন বলেন, তার পিতা বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হক বড়াইগ্রাম উপজেলা .লীগের সভাপতি থাকাকালীন বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীদের হাতে প্রকাশ্যে খুন হন। এরপর তিনিসহ তার পরিবার দু:শাসনের শিকার হয়েছেন।

আওয়ামী লীগের ত্যাগী পরিবারের সন্তান হওয়ায় নৌকা প্রতীকে টানা তিনবার বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন তিনি। দলীয় মনোনয়ন নৌকা দিয়ে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের জন্য তার ও তার পরিবারের অবদানকে মূল্যায়ন করবেন বলে আশা প্রকাশ করেন মেয়র জাকির।

সংবাদ সম্মেলনে বাংলাদেশকে বিশ্ব দরবারে সম্মানিত করার কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নানা তথ্যচিত্র সাংবাদিকদের সামনে তুলে ধরেন জাকির হোসেন।

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর