চাটমোহরে স্কুল-কলেজে শিক্ষক দিবস পালিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
০৫ অক্টোবর ২০২৩

পাবনার চাটমোহর উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজে বিশ্ব শিক্ষক দিবস (৫ অক্টোবর) পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে এসব শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানের চত্বর থেকে র‌্যালী বের হয়। র‌্যালী শেষে শিক্ষাপ্রতিষ্ঠানে হয় আলোচনা সভা। র‌্যালীতে শিক্ষক, শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সদস্যরা অংশ নেন।

শহরের ঐতিহ্যবাহী মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান- চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ বাবু শম্ভুনাথ পাইলট মডেল উচচ বিদ্যালয়ে হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) আবুল কালাম মোহাম্মদ নুর মোরতজা। তার আগে বের হয় র‌্যালী।

চাটমোহর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে দিবসটি ঘিরে শোভাযাত্রা, আলোচনা সভা ও বিনোদনমূলক অনুষ্ঠানের কর্মসূচি হাতে নেওয়া হয়। এ বিদ্যালয়ের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক আর. কে. এম. আব্দুর রব মিঞা। বিলচলন ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. আলতাফ হোসেন।

এছাড়া মুলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, চাটমোহর মহিলা ডিগ্রি কলেজ,হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজে বিশ্ব  শিক্ষক দিবস পালনের খবর পাওয়া গেছে।


বিডি/সি/এমকে



 


মন্তব্য
জেলার খবর