নাটোরে সাবেক এমপি আবুল কাশেমের জনসংযোগ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
০৯ অক্টোবর ২০২৩

নাটোরের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবুল কাশেম সরকার জনসংযোগ করেছেন। রোববার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ জনসংযোগ করেন। নাটোর- (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসন থেকে মহাজোটের মনোনয়ন পেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তিনি।

আবুল কাশেম সরকার জানান, আসনে জাতীয় পার্টি থেকে দুইবারের নির্বাচিত সংসদ সদস্য তিনি। তাছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক। জাতীয় পার্টি মহাজোটের অন্যতম শরিক। মনোনয়নের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। মনোনয়ন না পেলেও আসনে মহাজোটের প্রার্থীর প্রতি তার পুর্নসমর্থন থাকবে।

জনসংযোগের সময় তার সঙ্গে নাটোর জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক মো. খালিদ হাসান অনিক, জেলা জাতীয় পার্টির সদস্য মো.মজিবুর রহমান মজনু, প্রভাষক এস এম মাহাবুবুর রহমান রফিক, বড়াইগ্রাম উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. ইয়াছিন আলী পিন্টু, যুগ্ম আহ্বায়ক মো. মতিন হোসেন, গুরুদাসপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. রাশিদুল ইসলাম, জোনাইল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সোহরাব হোসেন সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর