নাটোর-৪ আসনে আ.লীগের মনোনয়ন চান ব্যারিস্টার সুব্রত কুন্ডু

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি
১৪ অক্টোবর ২০২৩


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে(গুরুদাসপুর-বড়াইগ্রাম)নৌকার মনোনয়ন চাইবেন ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু।

শনিবার (১৪ অক্টোবর) গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারে একটি চায়নিজ রেস্তোরায় মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলনে নিজেকে এমপি প্রার্থীতা ঘোষনা দেন তিনি।

সুব্রত কুমার কুন্ডু আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুপ্রীম কোর্ট বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কার্যকরী সদস্য।

দলীয় মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে নির্বাচনী এলাকার জন্য কী কী কাজ করার পরিকল্পনা তার রয়েছে, সেটা সংবাদ সম্মেলনে তুলে ধরেন ব্যারিস্টার সুব্রত।

সুব্রত কুমার কুন্ডু জানান, এমপি নির্বাচিত হলে গ্রামে গ্রামে অভিযোগ বাক্স স্থাপন করবেন । সেখান থেকে মানুষের চাহিদার বিষয়ে অবগত হয়ে সে অনুযায়ী কর্ম পরিকল্পনা প্রনয়ণ করবেন।  জীববৈচিত্র রক্ষা,ধর্মীয় সাম্প্রদায়িকতা রোধ, গ্যাস সংযোগ ও রেল লাইন যুক্ত করার প্রচেষ্টা চালাবেন।

এছাড়া স্মার্ট বাংলাদেশের সুফল ঘরে ঘরে পৌছে দিতে ইন্টারনেট সংযোগ,মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন,ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন,নদীর নাব্যতা ফিরিয়ে দেওয়া,কৃষি ব্যবস্থার আধুনিকায়ন,কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন,চলনবিল পর্যটন কেন্দ্র গড়ে তোলা,যুব সমাজের অবক্ষয় রোধ করে তাদের খেলাধুলার ও প্রশিক্ষণের ব্যবস্থা,মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করার পরিকল্পনা আছে তার।

 আওয়ামী লীগের সঙ্গে নিজের ও পরিবারের সম্পর্ক তুলে ধরে ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু বলেন, ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন তিনি। পারিবারিকভাবে তাঁরা বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। তার ছোট ভাই প্রভাষক সেবক কুমার কুন্ডু গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক।

সংবাদ সম্মেলনে সুব্রত কুমার কুন্ডুর পিতা ননী গোপাল কুন্ডু,চাচা সহকারী অধ্যাপক উত্তম কুমার কুন্ডু,ছোট ভাই সেবক কুমার কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে 


মন্তব্য
জেলার খবর