আটঘরিয়ায় শেখ রাসেল দিবস পালিত

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২৩

পাবনার আটঘরিয়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী  (শেখ রাসেল দিবস) পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার (১৮ অক্টোবর) উপজেলা চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। উপজেলা চত্বর থেকে বের হয় একটি বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি দেবোত্তর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলামের সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য দেন- আটঘরিয়ার পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান টুটুল, থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, কৃষি অফিসার সজীব আল মারুফ, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মেহেদী হাসান প্রমুখ।

এদিকে উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়েও দিবসটি পালিত হয়।  স্কুল প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উন্মোচন করা হয় শেখ রাসেল দেয়ালিকা। শেখ রাসেল স্মরণে বৃক্ষরোপণ এবং দোয়া মাহফিল হয়। দোয়ার আগে প্রধান শিক্ষক মো. আফতাব হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা হয়।

 

বিডি/ এএইচ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর