আ.লীগ নেত্রীর দাবি ‘ধর্ষণ’, নেতা বলছেন টাকার বিনিময়ে ‘ব্যবহার’

পঞ্চগড় প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২৩

পঞ্চগড় সদর উপজেলায় আওয়ামী লীগের এক নেতা ও নেত্রীর কাণ্ড নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ইউনিয়ন .লীগের এক নেত্রীর দাবি, কাজলদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিকুর রহমান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে ‘ধর্ষণ’ করেছেন। পক্ষান্তরে সিদ্দিকুর রহমান বলছেন, টাকার বিনিময়ে তাকেব্যবহার’ করা হয়েছে।

ভুক্তভোগী নেত্রী জানান, দলে পদ দেওয়ার কথাসহ বিয়ের প্রতিশ্রুত দিয়ে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন সিদ্দিকুর রহমান। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে এলাকায় ঢাকাসহ ভারতের বিভিন্ন আবাসিক হোটেল এবং ভাড়া বাসাতে তারা একসঙ্গে সময় কাটিয়েছেন। কিছু দিন ধরে বিয়ে করতে চাপ দিলে সিদ্দিকুর টালবাহানা শুরু করেন। ঘটনা জানাজানি হলে দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করেন। কিন্তু সিদ্দিকুর রহমান তাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করেন। ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে সিদ্দিকুর তাকে বিভিন্ন হুমকিও দেন।

সিদ্দিকুর রহমান বলেন, বাজারের পাশে বাসা হওয়ার কারণে মাঝেমধ্যে তার বাড়িতে যাওয়া হয়। আর টাকার বিনিময়ে তাকে ব্যবহার করা হয়েছে। কামাত কাজলদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

 

বিডি/ সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর