রাণীনগরে রাতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২৩

নওগাঁর রাণীনগর উপজেলায় আবু রায়হান সরদার (৩৮) নামে বিএনপির এক নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটে সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে বড়গাছা-মালশন রাস্তার মাঝখানে।

রায়হান বড়গাছা গ্রামের খাইরুল ইসলাম মন্টুর ছেলে। তিনি বড়গাছা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। কি কারণে তার উপর হামলা হয়েছে, সেটা বলতে পারেনি কেউ। উপজেলা বিএনপি নেতারা বলছেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন তিনি।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোসারব জানান, রায়হনের বাড়ি বড়গাছা গ্রামে হলেও তিনি বলিদাগাছি মালশন গ্রামে বসবাস করেন। প্রতিদিনের ন্যায় সোমবার রাত সাড়ে ৮টার দিকে বড়গাছা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মালশন বাড়িতে ফিরছিলেন। পথে বড়গাছা-মালশন রাস্তার মাঝামাঝি এলাকায় পৌঁছালে পেছন থেকে ৩টি মোটরসাইকেলে - জন দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। তারা হাসুয়া দিয়ে রায়হানের বাম হাতের কবজির উপরে কোপ দেয়। তাকে গুরুত্বর আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হয়েছে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর