মেইনসুইচ বন্ধ করেও মাকে বাঁচাতে পারলো না শিশু সন্তান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
০২ নভেম্বর ২০২৩

রাত তখন সাড়ে সাতটা-আটটা, ভারতী রানী মন্ডলের কাছে ভাত খেতে চেয়েছিল তার ১০-১২ বয়সী বড় ছেলে। কিন্তু তখনো জলন্ত চুলায় ছিল ভাতের পালিত। তাই ছেলেকে বলা হয়েছিল- মুড়ি খেতে। এতে মাথা উপর-নিচ করে ঝাঁকালে তিনি বৈদ্যুতিক তার হাতে জলন্ত বাল্ব নিয়ে যাচ্ছিলেন ছেলেকে মুড়ি এনে দিতে। কিন্তু হঠাৎ চিৎকার দিয়ে আটকে দাঁড়ান তিনি। এটা দেখে তড়িঘরি করে মেইনসুইচ বন্ধ করে দেয় তার ছেলে। এ সময় মাটিতে ছিটকে পড়েন তিনি। এরপর যখন হাসপাতালে নেওয়া হয়, তখন জানা যায় তিনি মারা গেছেন।    

ভারতী রানী মন্ডল পাবনার চাটমোহরের জালেশ্বর মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা কমল মন্ডলের স্ত্রী। বিদ্যুতায়িত হওয়ার পর তার মৃত্যু নিয়ে এসব তথ্য জানান ওই এলাকার একজন হাবিবুর রহমান। এ দুর্ঘটনা ঘটে বুধবার (১ নভেম্বর)।

হাবিবুর রহমানের দেওয়া তথ্যানুযায়ী, বৈদ্যুতিক তারটিতে লিক ছিল। আর লিকের অংশে হাত পড়ার সঙ্গে সঙ্গে আটকে দাঁড়ান তিনি। তার পায়ে এ সময় সেন্ডেল ছিল না। বারান্দার মাটিতে ছিটকে পড়ায় সম্ভবত ঘাড়ে আঘাত পেয়েছিল।  তিনি বলছিলেন, ভারতী রানীর সন্তান দুটি, দুটিই ছেলে। ছোট ছেলেটি বড় ছেলের চেয়ে ২-৩ বছরের ছোট। তার স্বামীর পেশা কৃষি।

বিডি/সি/এমকে



মন্তব্য
জেলার খবর