চাটমোহরে জাতীয় সমবায় দিবস পালিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
০৪ নভেম্বর ২০২৩

পাবনার চাটমোহরে শনিবার (৪ নভেম্বর) জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। দিবসটি পালনে পূর্ব কর্মসূচি অনুযায়ী শোভাযাত্রা ও আলোচনা সভা হয়, তার আগে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম। বক্তব্য দেন- প্রধান অতিথি পাবনা-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইসাহক আলী মানিক, পাবনা জেলা পরিষদ সদস্য মো. সাইদুল ইসলাম পলাশ, উপজেলা সমবায় কর্মকর্তা মোছা. মুর্শিদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস. এম. নজরুল ইসলাম, চাটমোহর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিমুদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, প্রমূখ। আলোচনা সভায় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতারা, বিভিন্ন সমবায় সমিতি লিমিটেডের সমবায়ী সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শেষে উপজেলার ১৮ জন দুঃস্থ রোগীর মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের ৮ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। রোগীদের হাতে চেক তুলে দেন আলহাজ্ব মো. মকবুল হোসেন এমপি।

বিডি/সি/এমকে

 

 


মন্তব্য
জেলার খবর