গুরুদাসপুরে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
০৭ নভেম্বর ২০২৩

নাটোরের গুরুদাসপুরে চাঁদাবাজির মামলায় নিজেদের দিয়ে ফাঁসিয়ে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মো. মাসুদ রানা সুমন মোল্লা নামের দুই ব্যক্তি। সংবাদ সম্মেলন থেকে তার মামলাটি প্রত্যাহারের দাবি জানান।

মঙ্গলবার ( নভেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুমন মোল্লা। সম্প্রতি তাদের বিরুদ্ধে চাঁদাবাজির একটি মামলা করেন স্থানীয় মৎস্যচাষী মুনছুর রহমান।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত রোববার রাতে তার মিটার থেকে চুরি করে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে পুকুরে পানি দিচ্ছিলেন মুনছুর রহমান। এ ঘটনা ঢাকতে উল্টো চাঁদাবাজির মিথ্যা মামলার দিয়ে তাদের হয়রানী করা হচ্ছে।

মাসুদ রানা বলেন, মুনছুর রহমান মিথ্যা, মানহানীকর তথ্য দিয়ে তাদের নামে থানায় অভিযোগ দিয়েছেন। সেখানে বলা হয়েছে, পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবি করা হয়েছে। ঘটনাটি সম্পুর্ন মিথ্যা।

মামলার বাদি মুনছুর রহমান জানান, সুমন মোল্লা তার সহযোগীরা প্রকৃতই চাঁদাবাজির সঙ্গে যুক্ত। চাঁদাবাজির মামলা ঢাকতে তারা সংবাদ সম্মেলন করেছে।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, মামলাটির বিষয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, রোববার দিবাগত রাত ১২ টার দিকে মাছচাষী মুনসুর রহমানের পুকুরে গিয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগের অজুহাতে পুলিশ পরিচয়ে চাঁদা দারি করেন মো. মাসুদ রানা সুমন মোল্লা। এমন অভিযোগ এনে সোমবার থানায় চাঁদাবাজির মামলা করেন ওই মাছচাষী। এ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

 

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে


মন্তব্য
জেলার খবর