নওগাঁয় ইউএনও’র গাড়ির ধাক্কায় যুবলীগের ৩ কর্মী আহত

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
১১ নভেম্বর ২০২৩

নওগাঁর ধামইরহাটে ইউএনওর গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে  যুবলীগের স্থানীয় ৩ কর্মী গুরুত্বর আহত হয়েছেন। শনিবার (১১ নভেম্বব) ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা ব্রাক অফিসের মাঝপথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মোটরসাইকেল চালক চন্দ্রকোলা গ্রামের গোলজার হোসেন (৩৫), মাসুদ রানা (৪০) জোতরাম গ্রামের জহুরুল ইসলাম (৪০)। তারা সবাই যুবলীগ কর্মী। যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দিতে ধামইরহাটে আসছিলেন তারা।

আহতদের মধ্যে দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউএনও আসমা খাতুন এসিল্যান্ড জেসমিন আক্তার সার্বক্ষণিক আহতদের খোঁজ-খবর নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নবাগত ইউএনও আসমা খাতুন বেলা ১১ টার দিকে উপজেলা সদর থেকে জগদল আদিবাসী স্কুল কলেজ কেন্দ্রে ভোকেশনালের এসএসসি পরীক্ষা পরিদর্শনে যাচ্ছিলেন। পথে পিড়লডাঙ্গা ব্র্যাক অফিসের মাঝপথে তার গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থাকা ওই তিনজন আহত হয়। তাদের উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসা. আসমা খাতুন বলেন, মোটরসাইকেলটিতে ৩ জন আরোহী খুব দ্রুত গতিতে আসছিল। আকস্মিকভাবে দুর্ঘটনা ঘটেছে। আহতদের সার্বক্ষনিক খোজ খবর রাখা হচ্ছে। তাদের প্রয়োজনীয় সহযোগিতা প্রশাসন পরিষদের পক্ষ থেকে করা হবে। ধামুইরহাট থানার ওসি বাহাউদ্দিন ফারুকি বলেন, ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর