চাটমোহরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
১১ নভেম্বর ২০২৩

পাবনার চাটমোহরে শনিবার (১১ নভেম্বর) আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি পালনে দলীয় জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‌্যালী উন্নয়ন শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনা সভা- এসব কর্মসূচি হাতে নেয় উপজেলা যুবলীগ।

কর্মসূচি অনুযায়ী শহরের পুরাতন বাজারে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে দলীয় জাতীয় পতা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। বের হয় আনন্দ র‌্যালী ও উন্নয়ন শোভাযাত্রা। শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা হয়, কাটা হয় প্রতিষ্ঠা বার্ষিকীর কেক।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমান মাস্টার  সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম,  সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু,পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া,সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, বিলচলন ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, পাবনা জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ. আলীম প্রমুখ।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর