রাণীনগরে পরিষদের ভেতরে চেয়ারম্যানকে কুপিয়ে জখম

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
১২ নভেম্বর ২০২৩

নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে (৩৮) অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তার ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে তার অফিস কক্ষে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী চেয়ারম্যানকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিষদের সচিব তরিকুল ইসলাম বলেন, চেয়ারম্যান জাহিদুর রহমান  তার অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এ সময় তিনটি মোটরসাইকেলে /৬ জন লোক আসে পরিষদে। তাদের মাথায় হেলমেট ও মুখে মাস্ক ছিল। তারা অফিস কক্ষে ঢুকেই চেয়ারম্যানকে কোপাতে শুরু করে। ২/ মিনিটের মতো হামলা চালায়। এরপর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। হামলাকারীদের কাউকে চিনতে পারেনি বলে জানান তিনি।

এদিকে চেয়ারম্যানকে প্রথমে আদমদীঘি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। স্থানীয়রা হামলাকারীদের চিনতে পারেননি। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয়  ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর