আরিফিন শুভ-সোহিনীর জুটিতে নির্মাণ হচ্ছে ওয়েব সিরিজ- ‘লহু’

নিজস্ব প্রতিবেদক
১৪ নভেম্বর ২০২৩

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে জুটি বাঁধছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। এ জুটি নিয়ে লহুনামের ওই সিরিজ নির্মাণ করবে বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকি। সম্প্রতিমুজিবছবিতে অভিনয় করে ইতোমধ্যে বিভিন্ন মহলে আলোচিত শুভ। আর বাংলা সিরিজ বা সিনেমা, এ দু জায়গায় ইদানিং বেশিরভাগ পরিচালকের ভরসার অভিনেত্রী হচ্ছেন সোহিনী।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হচ্ছে, লহু পরিচালনা করবেনকিশমিশ্’, ‘দিলখুশখ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। এ সিরিজ প্রসঙ্গে পরিচালক রাহুল বলেন, এটা একজন মা-বাবার গল্প। প্রেম বর্জিত কাজ। তিতি জানান, কিশমিশ্’, ‘দিলখুশ’- এরপর অন্যরকম কাজ করতে চাইছিলাম। এ দুটিই ছিল প্রেমের ছবি। তাই প্রেমের গল্পে একটু ক্লান্তি এসেছে। নিজেকে ভাঙতে চাইছি, দেখতে চাইছি আর কী কী করতে পারি। তাই সিরিজটা করছি।

এদিকে সিরিজটি প্রসঙ্গে অভিনেত্রী সোহিনী জানিয়েছেন, একবারে ভিন্ন ধরনের একটা গল্প, কাজটা দুর্দান্ত হবে বলেই আশা তার। অন্যদিকে এমন নানা ধরনের কাজ তার ঝুলিতে আসায় সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আরিফিন।

আগামী ১৮ নভেম্বর শুরু হচ্ছে এ সিরিজের শুটিং। কলকাতা ছাড়াও শিলংয়ের বেশ কিছু জায়গায়  শুটিংয়ের জায়গা নির্ধারণ করা হয়েছে। তবে গল্প নিয়ে এখন মুখ খুলতে চায় না সিরিজি সংশ্লিষ্ট কেউ।

 

বিডি/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর