শাহরুখকে নিয়ে আরেকটি সিনেমার ঘোষণা অ্যাটলির

Super Admin
১৫ নভেম্বর ২০২৩

‘জওয়ান’ সিনেমার অভাবনীয় সাফল্যের পরে এবার বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে আবারও নতুন চমক দিতে যাচ্ছেন দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমার। দর্শকদের নতুন কিছু দেখাতে পর্দায় শারুখ খানের সঙ্গে দেখা যাবে দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়কে।

অ্যাটলি জানিয়েছেন, এই দুই সুপারস্টারকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, চেন্নাইতে ‘জওয়ান’-এর শুটিং করার সময় অ্যাটলির জন্মদিনে এসেছিলেন শাহরুখ ও বিজয় দুজনেই। সে সময়টা জিন্দাবান্দা গানের শুটিং করেন তারা।

টিভি প্রেজেন্টার ও ইউটিউবার গোপীনাথকে দেওয়া এক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিল, শাহরুখ খান ফোন করে আমন্ত্রণ জানান বিজয়কে। রাজিও হন দক্ষিণে এই সুপারস্টার। সেখানে শাহরুখ খান আর থালাপতি বিজয় নিজেদের মধ্যেই কথা বলার পর ডাক পড়ে অ্যাটলির।

 এ বিষয়ে অ্যাটলি বলেছেন, ‘আমি জোর কদমে স্ক্রিপ্ট তৈরির কাজ করছি। আর সব ঠিক থাকলে আমার পরের সিনেমা এই দুই তারকাকে নিয়েই হবে।’

 এদিকে ডিসেম্বরে শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমাটি মুক্তি পাবে।  এ সিনেমা মুক্তির পর বলিউড কিং কোন প্রোজেক্টে হাত দেবেন তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে।

 কেননা যশরাজের তরফে শাহরুখ ও সালমান খানকে নিয়ে টাইগার ভার্সেস পাঠান সিনেমাটি ঘোষণা করা হয়েছিল। ২০২৪ সালেই সিনেমাটি ফ্লোরে যাওয়ার কথা। অন্যদিকে শাহরুখ যদি অ্যাটলির ছবিতে আগে কাজ শুরু করে দেন তাহলে টাইগার ভার্সেস পাঠান নিয়ে অনিশ্চয়তা দেখা দিতেই পারে।


মন্তব্য
জেলার খবর