গুরুদাসপুরে কাভার্ড ভ্যানে দুর্বৃত্তদের আগুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
১৬ নভেম্বর ২০২৩

নাটোরের গুরুদাসপুরের আইড়মারী ব্রীজ সংলগ্ন এলাকায় একটি কাভার্ড ভ্যান আগুনে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) রাতে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনায় কাউকে আটক করতে পারেনি গুরুদাসপুর থানা পুলিশ।

আগুনে পোড়া কাভার্ড ভ্যানের চালকের সহকারী আশিক হোসেনজানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকায় প্রাণের পন্য সামগ্রী খালাশ করে নাটোর ডিপোতে ফিরছিলেন তারা। পথে আইড়মারী ব্রীজ এলাকায় পৌছালে ২০ থেকে ২৫ জনের একটি দল গাড়িতে ঢিল ছুড়ে গতিরোধ করে। এরপর গুলি ছোঁরার হুমকি দিলে প্রাণ বাঁচাতে চালক তিনি গাড়ী থামান। এরপর তারা দুজনে প্রাণভয়ে দৌড়ে পালালে দুর্বৃত্তরা গাড়িতে আগুন দিয়ে চলে যায়।

বনপাড়া ফায়ার স্টেশান ইনচার্জ আকরামুল ইনচার্জ আকরামুল হাসান তুষার জানান, আগুনে গাড়ির সামনের অংশ পুড়ে গেছে।

এদিকে এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার পৌর মেয়র শাহনেওয়াজ আলী তাৎক্ষনিক হরতাল নৈরাজ্যের প্রতিবাদে মহাসড়কে লাঠি মিছিল মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন জানান, নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত জোট নাশকতা সৃষ্টি করে ভীতিকর পরিস্থিতির চেষ্টা চালিয়ে যাচ্ছে

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, মহাসড়কে কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় একটি নাশকতা মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। মহাসড়কে পুলিশ পাহারা বাড়ানো হয়েছে।

বিডি/সাজেদুর রহমান সাজ্জাদ/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর