চাটমোহরে নদীর ব্রীজ উদ্বোধন করলেন এমপি মকবুল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
১৬ নভেম্বর ২০২৩

 

পাবনার চাটমোহরে বড়াল নদীর নতুনবাজার খেয়াঘাট পয়েন্টে নবনির্মিত ৩৬ মিটার দৈর্ঘ্যের আরসিসি গার্ডার ব্রীজ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে ব্রীজটি উদ্বোধন করেন পাবনা-৩ আসনের (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন।

 

এ ব্রীজ দিয়ে উপজেলা পরিষদসহ শহরের পুরাতন বাজার এলাকা থেকে হাণ্ডিয়াল, মির্জাপুর, অষ্ঠমণিষাসহ আশেপাশের এলাকায় চলাচল ‘সোজা’ হবে। ব্রিজটি নির্মাণে বরাদ্দ ছিল ৩ কোটি ৪৮ লাখ হাজার ৪৭৯ টাকা।

 

এদিকে উদ্বোধন উপলক্ষ্যে খেয়াঘাট এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাটমোহর উপজেলা প্রকৌশলী মো. সুলতান মাহমুদ। উপস্থিত ও বক্তব্য দেন- সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, পাবনা জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মোখলেসুর রহমান বিদ্যুৎ ও পৌর কৃষকলীগের সভাপতি আকতার হোসেন প্রমুখ।


সংসদ সদস্য আলহ্বাজ মো. মকবুল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম তাদের বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য উপজেলাবাসীর প্রতি আহবান জানান।




 

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর