আমার মৃত্যুর জন্য উজ্জ্বল দায়ী- স্টাট্যাস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি
০৭ ফেব্রুয়ারী ২০২৪

সাতক্ষীরা জেলার তালা উপজেলায় নদী বিশ্বাস (১৫) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ তার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নদীর আইডি থেকে একটা স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে বলা হয়েছে- " আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে  উজ্জ্বল বিশ্বাস দায়ী।"

বুধবার (৭ফোব্রুয়ারি) দুপুরে  জেঠুয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নদী বিশ্বাস ওই গ্রামের কার্তিক বিশ্বাসের মেয়ে, জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিল।

অভিযুক্ত  উজ্জ্বল পার্শবর্তী  এলাকার অমল বিশ্বাসের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছে স্থানীয় ইউপি  চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নদীর পরিবারের বরাত দিয়ে  ইউপি চেয়ারম্যান বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে উত্যক্ত করতো উজ্জল বিশ্বাস নামে এক যুবক। বুধবার সকালে তার সঙ্গে মুঠোফোনে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর  ফেসবুকে স্টাট্যাস দিয়ে নিজ ঘরে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে নদী। খবর  পেয়ে  ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এ ঘটনায় আত্মহত্যার প্রচোরনায় অভিযোগে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন। অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে



মন্তব্য
জেলার খবর