রাজশাহীতে গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের এমডি গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি
২৬ মার্চ ২০২৪

প্রতারণার মামলায় রাজশাহীর গ্রীন প্লাজা রিয়েল এ্যাস্টেটের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে রাজশাহী মহানগর বোয়ালিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

বোয়ালিয়া থানার ওসি হুমায়ুন কবির বলেন, মোস্তাফিজের বিরুদ্ধে আবাসন ব্যবসা নিয়ে অনেকগুলো প্রতারণা অভিযোগ রয়েছে। এর মধ্যে একটি ঘটনায় তার বিরুদ্ধে মামলা হলে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার রাতে মোস্তাফিজের বিরুদ্ধে বারো লাখ টাকা প্রতারণার অভিযোগ এনে মামলাটি করেন জেলার গোদাগাড়ী উপজেলার এজাজুল হক নামের এক ব্যক্তি।

এজাজুল হক এজাহারে উল্লেখ করেন, তার কাছে একটি ফ্ল্যাট বিক্রি করে ১২ লাখ টাকা নেন মোস্তাফিজ। কিন্তু ওই ফ্লাটটি বুঝিয়ে না দিয়ে উল্টো এজাজকে ভয়ভীতি দেখিয়ে সমস্ত কাগজপত্র জোর করে কেড়ে নেন।

এদিকে পুলিশের আরেকটি সূত্র জানায়, মোস্তাফিজের বিরুদ্ধে ৬৩ লাখ টাকা নিয়ে ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা করার আরেকটি অভিযোগ পড়েছে বোয়ালিয়া থানায়।  চাঁপাইনবাবগঞ্জের এক নারী সেই অভিযোগ দেন। ওই নারীর অভিযোগ, নগরীর ঘোড়ামারা এলাকায় নির্মাণাধীন একটি ভবনে মোস্তাফিজ ৬৪ লাখ টাকা দাম ধরে তার নিকট বিক্রি করেন। এরই মধ্যে ওই নারী মোস্তাফিজকে ৬৩ লাখ ৪০ হাজার টাকা পরিশোধ করেছেন। কিন্তু এখন আরো ১১ লাখ টাকা বেশি দাবি করছেন মোস্তাফিজ। ওই টাকা না দিলে ওই নারীকে ফ্ল্যাটটি রেজিস্ট্রি করে দেওয়া হবে না বলে হুমকি দিচ্ছেন মোস্তাফিজ। ওই নারী এর আগে  এ নিয়ে রাজশাহীর সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের কাছেও অভিযোগ করেছিলেন। মেয়রের হস্তক্ষেপে তিনি ফ্ল্যাট বুঝে পেলেও তাকে রেজিস্ট্রি দেননি মোস্তাফিজ।

 

বিডি২৪অনলাইন/মানিক হোসেন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর