সে স্বপ্নে আমার রান্না খায়!

নিজস্ব প্রতিবেদক
০২ জুন ২০২৪

দাম্পত্য সম্পর্ক বিচ্ছেদের পর নতুন করে আলোচনায় এসেছে শোবিজের তারকা শরিফুল রাজ-পরীমণি। পরীমণির বাসায় রাজের যাওয়া, এরপর ফেসবুকে  পরীমণির পোস্ট দেওয়া- এসব ঘিরে নতুন কৌতুহল সৃষ্টি হয়েছে।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী,  পরীর বাসায় যাতায়াত শুরু করেছেন শরিফুল রাজ। প্রসঙ্গে পরীমণি বলেন, অন্য একটি বিষয়ের জন্য সে বাসায় এসেছিল। বিচ্ছেদেরপর আমাদের আর দেখা হয়নি, আমি দেখা করতেওে চাইনি। পরীর বাসায় আসা রাজের জন্য মানা ছিল বলেও জানান তিনি।

তবে বিচ্ছেদের সময় কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র পরীর বাসায় রয়ে যাওয়ায় সেগুলো নিতেই রাজ তার বাসায় এসেছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। পরী  বলেন, হঠাৎ কিছুদিন আগে  কয়েকজনকে সঙ্গে নিয়ে আমার বাসায় এসেছিল সে। তার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র আমার বাসায় রয়ে গিয়েছিল। আমি যত্ন করে রেখে দিয়েছিলাম। এসে নিয়ে গিয়েছে। এলে তো আর বের করে দিতে পারি না-যোগ করেন পরী।

এদিকে শনিবার পরী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন  যাকে আমার বাসার দারোয়ানই গেটে অ্যালাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়!’

পোস্ট দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা চলছে। মন্তব্যের বক্সে নেটিজেনদের একজন পরীর কাছে জানতে চেয়েছেনকাকে বাসার দারোয়ানই ঢুকতে দিবে নাকিংবাকে খাইলো তোমার রান্না স্বপ্নে?’ উত্তরে পরী লিখেছেন, ‘আছে এক টোকাই। তার বিয়ের নিউজের চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নেমকহারাম!’

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর