ঘর বা অফিসকে স্মার্টের পাশাপাশি জীবনকে সহজ করবে ডিজি টেবিল

নিজস্ব প্রতিবেদক
০৯ জুন ২০২৪

দিনের সঙ্গে পাল্লা দিয়ে এগোচ্ছে প্রযুক্তি। এ প্রযুক্তি দিনকে দিন মানুষের জীবনকে সহজ থেকে সহজতর করে দিচ্ছে। স্মার্ট নানা পণ্যের পাশাপাশি এবার  বাজারে আসছে ডিজি (ডিজিটাল) টেবিল। দেশীয় কোম্পানি ওয়ালটনের তৈরি এ টেবিল থেকে যেমন মোবাইল ফোন চার্জ দেওয়া যাবে, তেমনি ক্লান্তি এড়াতে প্রস্তুত করা যাবে চা-কফি। মানসিক প্রশান্তির জন্য শোনা যাবে গান।  শুধু কি তাই, টেবিলে থাকা ফ্রিজের মাধ্যমে পানি বা কোমল পানীয় ঠান্ডা করার ব্যবস্থার পাশাপাশি থাকছে ইউএসবি পোর্টসহ নানা রকম প্রযুক্তিগত সুবিধা।

রাজধানী ঢাকার তেজগাঁও-গুলশান লিংক রোডে আলোকি কনভেনশন সেন্টারে দুই দিনের রেফ্রিজারেটর মেলায় দেখা গেছে এ টেবিল। মেলায় আসা দর্শনার্থীদের মধ্যে একজন নাজিয়া হাসান। টেবিলটি প্রসঙ্গে তিনি জানান, টেবিলটি ভালো লেগেছে। কিন্তু এটা এখন বিক্রি করছে না, বিক্রি করলে হয়তো নিয়ে যেতাম।

ওয়ালটন সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রযুক্তির সুবিধা থাকা এ টেবিলের নাম দিয়েছে তারা ডিজি (ডিজিটাল) টেবিল। টেবিলে অনেক রকম সুবিধা রয়েছে, এটা  ঘর বা অফিসের সৌন্দর্য আরও বাড়াবে। পাশাপাশি  ঘরকে করে তুলবে আরও স্মার্ট। চলতি বছরের শেষ দিকে বাজারে এ টেবিল আসবে বলেও জানান তারা। ক্রেতাদের জন্য এর এ টেবিলের দাম ৮০ হাজার থেকে লাখ টাকার মধ্যে রাখা হবে।

 

বিডি২৪অনলাইন/এন/এমকে


মন্তব্য
জেলার খবর