নকলায় যাত্রীবাহী বাসের চাকায় ৪ সন্তানের জননী পিষ্ট

নকলা (শেরপুর) প্রতিনিধি
১৯ জুন ২০২৪

শেরপুরের নকলায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে আসমা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জুন) রাত পৌনে ১০ টার দিকে রাস্তা পার হওয়ার সময় উপজেলার গনপদ্দী বাজারে ঢাকা-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আসমা বেগম উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী খন্দকারপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেন বাবুর স্ত্রী সন্তানের জননী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুরগামী সোনার মদিনা নামের যাত্রীবাহী একটি বাস  তাকে ধাক্কা দেয়। এতে তিনি চাকার নিচে পড়ে যান। বাসটি  তার উপর দিয়ে  দ্রুত চলে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।  পরে স্থানীয়রা তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গেছে, আসমা বেগম জরুরি কাজে মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরে তার ননদের বাসায় যান। সেখান থেকে ঘন্টা খানেক পরে বাড়ি ফেরার জন্য সিএনজিতে রওনা করেন। এর ঘন্টা খানেক পরে অপরিচিত এক মোবাইল ফোন থেকে তার স্বজনদের জানানো হয়, আসমা বেগম সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাশেম জানান, বাসটির চালক বাসসহ কৌশলে পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। চালক বাসটির পরিচয় শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। আসমা বেগমের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

বিডি২৪অনলাইন/রেজাউল হাসান/সি/এমকে


মন্তব্য
জেলার খবর