বালুর নিচে থেকে কৃষকের লাশ উদ্ধার

নকলা (শেরপুর) প্রতিনিধি
১৯ জুন ২০২৪

শেরপুরের নকলায় নদীর পাড়ের বালুর নিচ থেকে আব্দুল হালিম (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার হয়েছে। বুধবার (১৯ জুন) সকালে চন্দ্রকোনা ইউনিয়নের মৃগী নদী এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

আব্দুল হালিম  বাছুর আলগার দড়িপাড়া গ্রামের চান মিয়ার পুত্র। স্থানীয় সূত্র পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধায় আব্দুল হালিম তার গোয়াল ঘরের জন্য বালু আনতে মৃগী নদীর পাড়ে যায়। পরে সারা রাত আর তিনি বাড়ি ফেরেনি। তার লাশ যেখানে পাওয়া যায়, সেখানে গর্ত করা ছিল। ধারণা করা হচ্ছে, খুড়ে বালু তোলোর সময় সেখানে নদীর পাড় ধ্বসে গেলে তার নিচে চাপা পড়ে আব্দুল হালিমের মৃত্যু হতে পারে।

এদিকে বাড়ি না ফেরায় আব্দুল হালিমের পরিবারের লোকজন মঙ্গলবার রাত থেকেই তাকে  খোঁজাখুঁজি শুরু করে। বুধবার সকালে মৃগী নদীর পাড়ে গিয়ে বালির নিচে একজনকে পড়ে থাকতে দেখতে পায়। এ সময়ে বালু সরালে আব্দুল হালিমকে মৃত অবস্থায় পাওয়া যায়।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাসেম বলেন, নকলার চন্দ্রকোনার মৃগী নদীর পাড়ের বালুর নিচ থেকে আব্দুল হালিম নামের এক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। বিষয়টি উর্ধ্বতন কর্তপক্ষকে জানানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

বিডি২৪অনলাইন/রেজাউল হাসান/সি/এমকে


মন্তব্য
জেলার খবর