নৌকা ডুবে রংপুর মেডিকেল কলেজের ছাত্রসহ ২ শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর প্রতিনিধি
২১ জুন ২০২৪

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ধানশাইল ইউনিয়নের দক্ষিণ কান্দুলি এলাকায় নৌকা  ডুবে দুই শিক্ষার্থী মারা গেছে। এদের মধ্যে একজন রংপুর মেডিকেল কলেজের ছাত্র।  শুক্রবার (২১ জুন) দুপুরে  দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন-  কান্দুলি গ্রামের সুরহাব মিয়ার ছেলে রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মোশাররফ হোসেন মিল্টন (২১) এবং একই এলাকার সাদা মিয়ার ছেলে শেরপুর তিনআনী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আমানউল্লাহ (২১) তারা একে অপরের বন্ধু।

স্থানীয়রা জানান, মিল্টন ও তার ৮ বন্ধু মিলে দুটি ছোট নৌকা নিয়ে  সোমেশ্বরী নদীর পাহাড়ি ঢালে ঘুরতে যায়। ঢেউয়ের তোরে তাদের একটি নৌকা উল্টে যায়। সময় আরেক নৌকার বন্ধুরা তাদের বাঁচাতে গেলে তাদের নৌকাটিও উল্টে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধারে নেমে পড়েন। প্রায় একঘণ্টা পর মিল্টন আমানউল্লাহকে উদ্ধার করা হয় অচেতন অবস্থায়। পরে তাদের হাসপাতালে নেওয়া হলে  চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম জানান, নৌকা ডুবির এ ঘটনায় জন আহত হয়েছেন। তাদেরকে শেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এর মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

 

বিডি২৪অনলাইন/রাকিবুল আওয়াল পাপুল/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর