১৪ জেলায় এসপি রদবদল

নিজস্ব প্রতিবেদক
২৩ জুন ২০২৪

দেশের ১৪ জেলায় নতুন এসপি নিযুক্ত করা হয়েছে। তাদের বদলির বিষয়ে রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ- শাখা থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, জেলা ১৪টি হচ্ছে- রংপুর, কুষ্টিয়া, পাবনা,ফেনী, কুমিল্লা, সিলেট, পটুয়াখালী, বরগুনা, বগুড়া, নীলফামারী. টাঙ্গাইল. মাদারীপুর,যশোর ও সুনামগঞ্জ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. শাহজাহানকে রংপুর, মুহাম্মদ আলমগীর হোসেনকে কুষ্টিয়া, মোহাম্মদ মনিরুল ইসলামকে ফেনী এবং মো. . আহাদকে পাবনায়, কুমিল্লার এসপি আব্দুল মান্নানকে সিলেট, পটুয়াখালীর এসপি মো. সাইদুল ইসলামকে কুমিল্লা, বরগুনার এসপি মো. আবদুস ছালামকে পটুয়াখালী, ফেনীর এসপি জাকির হাসানকে বগুড়া, নীলফামারীর এসপি মো. গোলাম সবুরকে টাঙ্গাইল মাদারীপুরের এসপি মাসুদ আলমকে যশোর জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এসপি মো. রাফিউল আলমকে বরগুনা মো. মোকবুল হোসেনকে নীলফামারী, ঢাকায় পুলিশের বিশেষ শাখার এসপি মোহাম্মদ শফিউর রহমানকে মাদারীপুর এবং পুলিশ অধিদপ্তরের এসপি এম. এন. মোর্শেদকে সুনামগঞ্জ জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে। সিলেটের এসপি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে ডিএমপির উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

 

বিডি২৪অনলাইন/এন/এমকে


মন্তব্য
জেলার খবর