সাকলায়েন অত্যন্ত তীক্ষ্ণ, প্রতিভাবান এবং ধূর্ত: মডেল পিয়া

নিজস্ব প্রতিবেদক
২৬ জুন ২০২৪

অভিনেত্রী পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্কের ঘটনায় বিভাগীয় ব্যবস্থার বিষয়ে নতুন করে আলোচনায় এখন  অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) গোলাম সাকলায়েন। এ সাকলায়েনকে অত্যন্ত তীক্ষ্ণ, প্রতিভাবান এবং ধূর্ত বলে মন্তব্য করেছেন মডেল অভিনেত্রী পিয়া জান্নাতুল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া একটি পোস্টে  এ মন্তব্য করেছেন তিনি। একই সঙ্গে এফআর টাওয়ার মামলায় নিজের বাবাকে জড়ানোর বিষয়ে সাকলায়েনের বিষয়ে গুরুত্বর অভিযোগ এনেছে তিনি।

মডেল পিয়া জান্নাতুলের পোস্টের তথ্যানুযায়ী, এফআর টাওয়ার মামলায় অভিনেত্রীর বাবার কাছে থেকে প্রতারণামূলকভাবে এবং জোরপূর্বক সিআরপিসির ১৬৪ ধারার অধীনে জবানবন্দি গ্রহণ করেন সাকলায়েন। তার বাবা ঘটনায় মোটেও জড়িত না থাকলেও সাকলায়েন তার বাবার কাছ থেকে লিখিত বক্তব্য নিয়ে  আদালতে জমা দেন। বিষয়ে অভিনেত্রী ও তার বাবাকে চুপ থাকতে বলেন পুলিশের এ কর্মকর্তা।

সাকলায়েন সম্পর্কে পিয়া বলেন, ‘আমার দেখা মতে, সাকলায়েন লোকটি অত্যন্ত তীক্ষ্ণ, প্রতিভাবান এবং ধূর্ত। কিন্তু একটা ভুল তার সবকিছু তছনছ করে দিল!

পিয়া আরও লেখেন, আমরা মানুষের অপকর্মের জন্য তাদের ক্ষমা করে দিই। কিন্তু প্রকৃতি এবং সর্বশক্তিমান সব সময় রয়েছেন সঠিক বিচার করার জন্য। এদিকে পরীমণিকান্ডে হওয়া বিভাগীয় মামলায় শাস্তি হিসেবে সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর