মেয়েকে ধর্ষণের দায়ে বাবার আমৃত্যু কারাদণ্ড

পঞ্চগড় প্রতিনিধি
৩০ জুন ২০২৪

পঞ্চগড়ে নিজের ১৫ বয়সী মেয়েকে ধর্ষণের দায়ে সাইফুল ইসলাম (৪৯) নামে একজনকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (৩০ জুন) পঞ্চগড় নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক বি. এম তারিকুল কবির দণ্ডাদেশ দেন।

সাইফুল ইসলামের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের সিপাইপাড়া গ্রামে। তিনি সেখানকার মৃত আখিম উদ্দীনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক মো.জামাল হোসেন।

২০২৩ সালের ১৮ নভেম্বর পঞ্চগড় সদর থানায় ভুক্তভোগীর মা মামলাটি  করেন। মামলাটি তদন্ত করেন সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক শামছুজ্জোহা সরকার। গত ২৮ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন তিনি।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদি সাইফুল ইসলামের প্রথম স্ত্রী। তাদের ৫ জন সন্তান রয়েছে। এদিকে সাইফুল দ্বিতীয় বিয়ে করায় গত আগস্টে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। এরপর থেকে ভিকটিম মেয়ে ও দুই ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে যায় তার প্রথম স্ত্রী, সেখানেই থাকেন। গত ২১ সেপ্টেম্বর চাচতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে  সাইফুলের বাড়িতে যায় তাদের তার মেয়ে। সেখানে  বাবার ঘরে রাতে ঘুমিয়ে পড়লে সাইফুল ইসলাম তার ঘুমন্ত মেয়েকে ধর্ষণ করে। ঘটনার সময় সাইফুল ইসলামের দ্বিতীয় স্ত্রী বাড়িতে ছিলেন না, বেড়াতে গিয়েছিলেন।  পরে ঘটনাটি ভুক্তভোগী তার মাকে জানায়। এরপর মামলাটি হয়।

 

বিডি২৪অনলাইন/সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর