আ.লীগকে চোর বলে গালি দেয় জনগণ: সালাউদ্দিন টুকু

পঞ্চগড় প্রতিনিধি
০৩ জুলাই ২০২৪

বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আওয়ামী লীগ জনগণের সম্পদ ভোট লুন্ঠন করেছে। এ জন্য তাদেরকে জনগন এখন চোর বলে গালি দেয়। এমন দিন আসবে, যেদিন ওবায়দুল কাদের বলবে- আমরা হাসিনাকে চিনি না। এ কথা শুনার আর বেশি দিন নেই।

বুধবার (৩ জুলাই) বিকালে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল সমাবেশ হয়। এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির এ নেতা।

টুকু বলেন, আনার এমপি হওয়ার আগে তার নামে ২২টি চোরাকারবারি মামলা ছিল। তাকে বানানো হয়েছে এমপি। এসব লোককে পার্লামেন্টে নিয়ে পার্লামেন্ট অপবিত্র করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা বিএনপি। জেলার দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ হয়। এর আগে জেলা যুবদলের নেতৃত্বে ন্যাশনাল ব্যাংক সংলগ্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে আসে শত শত নেতাকর্মী।

জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম, মির্জা নাজমুল ইসলাম কাজল, জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু প্রমূখ।

 

বিডি২৪অনলাইন/সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর